আস্ত মোবাইল গিলে ফেললেন তরুণী, অতঃপর …

লেখক:
প্রকাশ: ১ বছর আগে
আস্ত মোবাইল গিলে ফেললেন তরুণী, অতঃপর ...

এক তরুণী তার ভাইয়ের সাথে ঝগড়ার পর রেগে গিয়ে আস্ত মোবাইল ফোন গিলে ফেলেছেন। ভারতের মধ্য প্রদেশের ভিন্দ জেলার এক বিস্ময়কর ঘটনা ঘটেছে। এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এমনটি জানিয়েছে ।

এ সময়ে পুলিশ জানায় আঠারো বছরের ওই তরুণীর কাছে মোবাইল ফোনটি থাকত। কিন্তু সেটি তার ভাই ব্যবহার করতে শুরু করায় ঝামেলার সূত্রপাত ঘটে। তার ভাইকে একাধিক বার ফোন ধরতে নিষেধ করেছিল সেই তরুণী। কিন্তু এর পরেও সে একই কাজ করে যাচ্ছিল। এ বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে কাথা কাটাকাটিও হত সব সময়। কিন্তু মোবাইলের ঋামেলা থেকে মুক্তি পেতে হুঠাৎ করে গিলে ফেলেন তিনি। এমনটাই জানাযায় ঐ তরুণীর পরিবারের সদস্যদের কাছ থেকে।

মোবাইল গিলে ফেলার ঘণ্টাখানিক পরেই তিনি অসুস্থ বোধ করেন। পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয়। যন্ত্রণা বাড়তে থাকায় তরুণীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা ব্যথার কারণ খতিয়ে দেখতে আলট্রাসাউন্ড ও অন্যান্য পরীক্ষা করা হলে তার পেটে মোবাইল ফোনের সঠিক অবস্থান পরিষ্কার হয়ে যায়।

 

গোয়ালিয়রের জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আর কে ধাকড় জানান, এই মেয়েটির পেট থেকে মোবাইল ফোন বের করা হয়েছে। মোবাইলটি গলা থেকে নেমে মেয়েটির পেটে চলে যায়। সেই কারণে তিনি অসহ্য যন্ত্রণায় ভুগছিলেন।

এ সময়ে চিকিৎসকরা বলেছেন, মানুষের গলা দিয়ে এত বড় জিনিস পেটে পৌঁছনোর ঘটনা এই ১ম। তবে সফলভাবে অস্ত্রোপচার করায় মেয়েটির জীবন রক্ষা পেয়েছে।