জাওয়ান’র প্রথম শো রাত সোয়া ২টায়

লেখক: ডেস্ক রিপোর্ট
প্রকাশ: ৭ মাস আগে

রাত পোহালেই ৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমা। ইতোমধ্যেই ভারতজুড়ে শুধু প্রথম দিনে সাত লাখেরও বেশি টিকিট বিক্রি হয়েছে। এ সিনেমাকে ঘিরে দর্শকমহলে উত্তেজনা তুঙ্গে। তাছাড়া সিনেমা বিশেষজ্ঞদের একাংশের মতে, ব্যবসায় ‘পাঠান’ সিনেমাকে ছাড়িয়ে যেতে পারে ‘জওয়ান’ সিনেমা।

এ সময়ে ইন্ডিয়া টুডের এক প্রতিবেদন থেকে জানা যায়, দর্শকদের উন্মাদনা তুঙ্গে থাকার বিষয়টি বিবেচনা করে ‘জওয়ান’ মুক্তির দিন রাত ২টা বেজে ১৫ মিনিটে শুরু হবে প্রথম শো।

ভারতের রায়গঞ্জে বৃহস্পতিবার রাত সোয়া ২টায় ‘জাওয়ান’ ছবির প্রথম শোয়ের ব্যবস্থা করেছে কল্যাণী মাল্টিপ্লেক্স। বিষয়টি জানা গেছে টিকিট বিক্রির জনপ্রিয় একটি অ্যাপ থেকে।

এর আগে সোমবার (৪ সেপ্টেম্বর) নিউ টাউনের একটি মাল্টিপ্লেক্স (মিরাজ সিনেমাজ) ভোর ৫টার স্লটে ছবির টিকিট বিক্রি হয়েছে। সে সময় ওইটিই ছিল কলকাতায় ‘জওয়ান’-এর প্রথম শো।

এই রাজ্য়ে জওয়ান ছবি পরিবেশনের দায়িত্বে রয়েছে জনপ্রিয় প্রযোজক সংস্থা এসভিএফ। সংস্থাটির এক কর্মকর্তা সংবাদমাধ্যমকে বলেন,
আমাদের অনুমতি না নিয়েই শোটা খোলা হয়েছে। এখনও রেড চিলিজ-এর তরফে অনুমতি আসেনি। তবে মনে হচ্ছে এই শোটা আমরা দেখাতে পারব। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।

এবার জানা গেল রাত সোয়া দুইটা থেকে চলবে ‘জওয়ান’।

এ ছাড়া ১ সেপ্টেম্বর (শুক্রবার) ভারতজুড়ে ‘জওয়ান’ সিনেমার অগ্রিম টিকিট বুকিং শুরু হয়। আর অগ্রিম টিকিট বুকিং বিবেচনায় ‘পাঠান’-এর নজিরকে ছাপিয়ে গেছে ‘জওয়ান’।

অ্যাটলি কুমার পরিচালনা করেছেন ‘জওয়ান’ সিনেমাটি। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

এ সিনেমায় প্রথমবারের মতো নয়নতারার বিপরীতে দেখা যাবে শাহরুখ খানকে। নয়নতারা ছাড়াও এ সিনেমায় আরও দেখা যাবে সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতি, প্রিয়ামণির মতো তারকাদের। এ ছাড়া বিশেষ চরিত্রে থাকছেন দীপিকা পাড়ুকোন।