সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img

তথ্য প্রচারে স্মার্ট কৌশল নিশ্চিতকরণের লক্ষ্যে মতবিনিময় সভা

খাগড়াছড়ি জেলার তথ্য অফিস রামগড়ের আয়োজনে তথ্য প্রচারে স্মার্ট কৌশল নিশ্চিতকরণের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত
হয়েছে।

বুধবার (৭ জুন ২০২৩ইং) সকাল সাড়ে দশটার দিকে মানিকছড়ি উপজেলা পরিষদ সভা কক্ষে তথ্য প্রচারে স্মার্ট কৌশল নিশ্চিতকরণের লক্ষ্যে মতবিনিময় সভায় মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার রক্তিম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন।

স্বাগত বক্তব্য এবং তথ্য অফিসের কার্যক্রম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে উপস্থাপন করেন রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন

মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা রতন খীসা, মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মো: আনচারুল করিম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

তথ্য অফিসের কার্যক্রম স্মার্ট কৌশলে আরও গতিশীল করার লক্ষ্যে এবং তা তৃণমূল পর্যায়ের জনগোষ্ঠীর কাছে পৌঁছে দেওয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সকল ডিজিটাল প্ল্যাটফর্মে যুক্ত হয়ে সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন। উক্ত অনুষ্ঠানে শুরুতে সরকারের উন্নয়ন কর্মকান্ড বিষয়ে চলচ্চিত্র প্রদর্শন করা হয় এবং সচিত্র বাংলাদেশ ও নবারুণ পুস্তিকা বিতরণ করা হয়। অনুষ্ঠানে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ