শনিবার, জুন ১৫, ২০২৪
spot_img

ভাই-ভাতিজা নিয়ে মন্তব্য করতে চান না খায়ের আবদুল্লাহ

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বড় ভাই জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি এবং ভাতিজা বর্তমান মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর ভূমিকা নিয়ে কোনো কথা বলতে রাজি হলেন না আওয়ামী লীগের প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ।

নৌকার প্রধান নির্বাচনী কার্যালয়ে রোববার দুপুরে সংবাদ সম্মেলনে ভাই-ভাতিজার ভূমিকা (গোপনে বিরোধিতা করার অভিযোগ) সম্পর্কে জানতে চাইলে ‘এ বিষয়ে কোনো মন্তব্য করব না’ বলে তড়িঘড়ি করে সংবাদ সম্মেলন শেষ করেন আবুল খায়ের।

এর আগে তিনি নির্বাচনে সার্বিক পরিবেশে সন্তুুষ্টি জানিয়ে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন। নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টাসহ প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, প্রার্থীরা যেকোনো অভিযোগ করতেই পারেন। সেটার প্রমাণ দেখতে হবে।

সম্প্রতি ছারছিনা দরবার শরীফে গিয়ে পীরের সঙ্গে সাক্ষাত প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, বঙ্গবন্ধুর বোনের দিক থেকে পীর পরিবার আত্মীয় হয়। রাজনীতি ও আত্মীয়তা এক নয়।

উল্লেখ্য, সোমবার বরিশাল সিটি করপোরেশন নির্বাচন হবে। এতে মেয়র পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, আওয়ামী লীগের আবুূল খায়ের আবদুল্লাহ (নৌকা), ইসলামী আন্দোলনের মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (হাতপাখা), জাতীয় পার্টির ইকবাল হোসেন তাপস (লাঙ্গল), স্বতন্ত্র কামরুল আহসান রুপন (টেবিল ঘড়ি), আলী হোসেন হাওলাদার (হরিণ), আসাদ্দুজামান (হাতি) ও জাকের পার্টির মিজানুর রহমান (গোলাপ ফুল)।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ