বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

শ্রীমঙ্গলে ৩৮০০ কৃষকের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরন

শ্রীমঙ্গল উপজেলায় ২০২২-২০২৩ অর্থবছরে খরিফ-১/২০২৩-২৪ মৌসুমে আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসুচির আওতায় ৩ হাজার ৮০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে ধানবীজ, ডিওপি সার ও এমওপি সার বিতরন করা হয়েছে।

 

আজ বুধবার শ্রীমঙ্গল উপজেলা পরিষদে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে কৃষকদের মাঝে এসব বীজ ও সার বিতরন করেন।

 

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, ভাইস চেয়ারম্যান হাজি লিটন আহমদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব প্রমুখসহ আরো অনেকে।

 

উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা রকেন্দ্র শর্মার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. মহিউদ্দিন।

উল্লেখ্য; প্রত্যেক কৃষককের মাঝে ৫ কেজি বীজ, ১০ কেজি ডিওপি সার এবং ১০ কেজি এমওপি সার বিনামুল্যে বিতরন করা হয় শ্রীমঙ্গল উপজেলা পরিষদে আয়োজিত সেই অনুষ্ঠানে।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ