রবিবার, জুন ২৩, ২০২৪
spot_img

এতিমদের সাথে ইফতার করলেন পুলিশ সুপার নাইমুল হক

খাগড়াছড়ি পূর্ব ইসলামপুর দারুলউলুম আলিমুল ইসলাম মাদ্রাসা ও এতিমখানার এতিম বাচ্চাদের সাথে ইফতার করলেন খাগড়াছড়ি পুলিশ সুপার মো: নাইমুল হক পিপিএম।

বুধবার (২৯ মার্চ ২০২৩ই) সন্ধ্যায় খাগড়াছড়ি জেলার পূর্ব ইসলামপুর দারুলউলুম আলিমুল ইসলাম মাদ্রাসা ও এতিমখানায়, খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ নাইমুল হক এর উদ্যোগে অত্র মাদ্রাসার এতিম বাচ্চাদের জন্য ইফতার এর আয়োজন করা হয়।

এসময় দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম, খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ের ডি আই ও–০১ (ডিএসবি ), মো: আনোয়ারুল ইসলাম, পূর্ব ইসলামপুর দারুলউলুম আলিমুল ইসলাম মাদ্রাসা ও এতিমখানার (মুহতামিম) মুফতি মাওলানা মাকসুদুল কারীম, পুরাতন পুলিশ লাইন্স মসজিদ এর পেশ ইমাম মাওলানা ইমাম উদ্দিন, নতুন পুলিশ লাইন্স মসজিদ এর পেশ ইমাম হাফেজ মোঃ আল আমিন,সহ অত্র মাদ্রাসা ও এতিমখানা সংশ্লিষ্ট কমিটির সদস্যবৃন্দ, মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক এবং এতিম শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি,র বক্তব্যে খাগড়াছড়ি পুলিশ সুপার মো:নাইমুল হক, গণ্যমান্য ব্যক্তিবর্গদের উদ্দেশ্য করে বলেন যে, আপনারা পূর্বের মতই অত্র প্রতিষ্ঠানের প্রতি যথাসাধ্য সাহায্যে ও সহযোগিতা করবেন।পরিশেষে এতিম শিশু ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের সঙ্গে ইফতার করেন এবং এতিম শিশুদের খোজখবর নেন।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ