সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img

বাঘাইছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

রাঙ্গামাটির বাঘাইছড়ির সাজেকের বাঘাইহাট জোনের উদ্যোগে হতদরিদ্র দুঃস্থ এক-শতাধিক পরিবারের মাঝে রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনীর সিক্স বেঙ্গল ।

বুধবার সকালে বাঘাইহাট জোনের প্রশিক্ষণ মাঠে দরিদ্র মানুষের মাঝে চাল,ডাল,চিনি ,তেলসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ তৌহিদুর রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর সাদিকুল হাসান তালহা, ৩৬ নং সাজেক ইউনিয়নের চেয়ারম্যান, অতুলাল চাকমা,বাঘাইহাট বাজার সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী, সংরক্ষিত মেম্বার সুমিতা রানী চাকমা সহ স্থানীয় জনপ্রতিনিধি, উপকারভোগী পাহাড়ী বাঙালি পরিবার সহ এলাকার কারবারি ও গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

প্রধান অতিথিতির বক্তব্যে জোন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় দেশের এবং মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে।আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। আমাদের সকলকে দেশের কল্যানের জন্য কাজ করতে হবে। এবং আমাদের দেশে যাতে দুর্য্যোগের সময় কেউ অনাহারে না থাকে তাই আমাদের সকলকে উদ্যোগের সাথে নিজ নিজ জমিতে কৃষির উৎপাদনে মনোযোগী হতে হবে।

এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি উন্নয়ন মূলক অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরণের সাহায্য-সহযোগিতা অব্যাহত থাকবে।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ