রবিবার, জুন ২৩, ২০২৪
spot_img

ঈদ অফার, বেস্ট ইলেক্ট্রনিক্স ফ্রিজ কিনে ক্যাশব্যাক পেলেন অনিক

পঞ্চগড়ে বেস্ট ইলেক্ট্রনিক্স থেকে ফ্রিজ কিনে ১০০% ক্যাশব্যাক পেয়েছেন অনিক হাসান নামে এক ক্রেতা।

পঞ্চগড়ে বেস্ট ইলেক্ট্রনিক্সের শোরুমে ঈদ সালামী অফার এর আওতায় ফ্রিজ কিনে ম্যাজিক এসএমএস এর মাধ্যমে ক্যাশব্যাক পান অনিক।

বাবা-মায়ের জন্য মাত্র ৩১ হাজার ৯০০ টাকায় বেস্ট ইলেক্ট্রনিক্সের ফ্রিজ কিনে ১০০% ক্যাশব্যাক পাওয়ায় মহাখুশি তিনি।

এ সিজনে ক্রেতাদের জন্য রয়েছে ‘ঈদ সালামী অফার’ শীর্ষক বিশেষ সুবিধা। এর আওতায় দেশের যেকোনো বেস্ট ইলেক্ট্রনিক্স শো-রুম কিংবা অনলাইনের ই-প্লাজা থেকে ফ্রিজ ও ওয়াশিং মেশিন সহ বিভিন্ন পণ্য ক্রয়ে ম্যাজিক এসএমএসে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

বুধবার দুপুরে পঞ্চগড় শহরের বেস্ট ইলেক্ট্রনিক্স শো-রুমে এ ক্যাশব্যাক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ক্রেতা অনিক হাসানের হাতে নগদ ৩১ হাজার ৯০০ টাকায় তুলে দেন বেস্ট ইলেক্ট্রনিক্স পঞ্চগড় শাখার ব্যবস্থাপক মো. আমিরুল ইসলাম।

সে সময় উপস্থিত ছিলেন, বেস্ট ইলেক্ট্রনিক্স পঞ্চগড় শাখার সেলস এডভাইজার এএসএম ফজলে রাব্বি, সোহাগ পারভেজ, সুজন সখি প্রমুখ। ক্রেতা অনিক হাসান পেশায় একজন টাইলস মিস্ত্রি।

তিনি পঞ্চগড় সদর উপজেলার পশ্চিম মৌলানিপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে। তিনি বাবা-মার ব্যবহারের জন্য সম্প্রতি বেস্ট ইলেকট্রনিক্স থেকে ৩১ হাজার ৯০০ টাকায় ফ্রিজটি কেনেন তিনি।

এরপর তার নাম, মোবাইল নম্বর ও ফ্রিজের মডেল, বারকোড ইত্যাদি তথ্য ডিজিটাল রেজিস্ট্রেশনে যুক্ত করা হয়। সেইসঙ্গে তাকে একটি ম্যাজিক এসএমএস দেওয়া হয়।

অনিক হাসান বলেন, ম্যাজিক এসএমএস ১০০% ক্যাশব্যাক দেখে আমি যেন আকাশ থেকে পড়েছি। আমার ধারণা ছিল কোম্পানিগুলো বিভিন্ন অফার দিলেও ক্রেতারা হয়তো পায় না। কিন্তু বেস্ট ইলেকট্রনিক্স ফ্রিজ কিনে ১০০% ক্যাশব্যাক পেয়ে আমার সেই ধারণা পাল্টে গেছে।

ক্রেতাদের দেওয়া প্রতিশ্রুতি শতভাগ রক্ষা করায় এবং তাদের জন্য এমন সুযোগ দেওয়ায় বেস্ট ইলেক্ট্রনিক্স কর্তৃপক্ষকে ধন্যবাদ।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ