শনিবার, জুন ১৫, ২০২৪
spot_img

‘জ্বীন’ একা দেখতে পারলেই ১ লাখ টাকা পুরস্কার!

সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া ‘জ্বীন’ সিনেমাটি। ভৌতিক আবহে তৈরি এই সিনেমাটি এরইমধ্যে নেটিজেনদের মধ্যে উত্তেজনা তৈরি করেছে। এযাবৎ আমরা যে সব ভৌতিক ছবি দেখেছি এই ছবিটি তার মাঝে হবে ব্যতিক্রম। ছবিটির পোস্টার দেখে অনেকেই মনে করছেন ভীতিকর কিছু আছে এতে।

এদিকে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া ঘোষণা দিল, ‘জ্বীন সিনেমা একা দেখতে পারলেই- এক লক্ষ টাকা পুরস্কার।’

তাহলে তো বুঝতেই পারছেন “কিছু তো অবশ্যই আছে সিনেমাটিতে” এমনটিই বলছেন অনেক ভৌতিক ছবি প্রেমী অন্ধভক্ত।

ঘোষণাটি জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে দেওয়া হয়েছে। সেখানে এ প্রসঙ্গে যা লেখা হয়েছে হুবহু তা তুলে ধরা হলো:

জীন সিনেমা একা দেখতে পারলেই – এক লক্ষ টাকা পুরস্কার

আজ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের এক ওয়ার্কশপে উপস্থিত ছিলাম । হলো ছাত্রদের সাথে আলোচনা । সেখানে সব ছাত্রদের উদ্দেশে ঘোষণা দেয়া হলো, কেউ একা একটি হলে বসে জীন সিনেমাটি সম্পূর্ণ দেখতে পারলে, তাকে এক লক্ষ টাকা পুরস্কার দেয়া হবে ।

সেখানে কেউ রাজি হয় নাই । আপনি কি পারবেন জীন সিনেমাটি একা দেখতে, সম্পূর্ণ হলে আপনি একা ? যদি পারেন তাহলে জানান । আমরা রেডি ।

বিঃ দ্রঃ
১। ভয়ের কারণে কোন দুর্ঘটনা ঘটলে জাজ মাল্টিমিডিয়া বা হল কতৃপক্ষ দায়ী নয় ।
২। হলের বাহিরে একটি এম্বুলেস থাকবে ।
৩। যদি সম্পূর্ণ সিনেমা না দেখতে পারেন, তাহলে আপনাকে হলের ভাড়া ও এম্বুলেন্স ভাড়া দিতে হবে ।
৪। যদি সম্পূর্ণ সিনেমা দেখতে পারেন, আপনাকে কিছুই দিতে হবে না, জাজ মাল্টিমিডিয়া আপনাকে নগদ ১ লক্ষ টাকা দেবে, এবং কোক নাস্তা খাওয়াবে বা দিয়ে দিবে ।

এরপর লেখা হয়েছে, ‘সেখানে কেউ রাজি হয় নাই। আপনি কি পারবেন জ্বীন সিনেমাটি একা দেখতে, সম্পূর্ণ হলে আপনি একা? যদি পারেন তাহলে জানান। আমরা রেডি।

বিশেষ দ্রষ্টব্যে লেখা হয়েছে, ‘ভয়ের কারণে কোনো দুর্ঘটনা ঘটলে জাজ মাল্টিমিডিয়া বা হল কতৃপক্ষ দায়ী নয়। হলের বাইরে একটি অ্যাম্বুলেন্স থাকবে। যদি সম্পূর্ণ সিনেমা না দেখতে পারেন, তাহলে আপনাকে হলের ভাড়া ও অ্যাম্বুলেন্স ভাড়া দিতে হবে। যদি সম্পূর্ণ সিনেমা দেখতে পারেন, আপনাকে কিছুই দিতে হবে না, জাজ মাল্টিমিডিয়া আপনাকে নগদ এক লক্ষ টাকা দেবে, এবং কোক নাস্তা খাওয়াবে বা দিয়ে দেবে।’

প্রসঙ্গত, ‘জ্বীন’ সিনেমায় অভিনয় করেছেন পূজা চেরী। তার সঙ্গে রয়েছেন ছোট পর্দার অভিনেতা সজল নূর। এবারের ঈদেই প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ