বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

পাকিস্তানি ক্রিকেটারকে নিয়ে শিরোনামে ঊর্বশী

বহুদিন থেকেই অনেক ক্রিকেটার সঙ্গে সু সম্পর্ক নিয়ে আলোচনায় থাকা অভিনেত্রী ঊর্বশী রাওতেলা আবারও শিরোনামে উঠে এলেন। ক’দিন আগেই ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থর সাথে নতুন গুন্জনে আসেন তিনি। সেই গুনগুন রেশ কাটতে না কাটতে আবারও পাকিস্তানি ক্রিকেটারকে নিয়ে শিরোনামে ঊর্বশী।

তবে এবার কিন্তু প্রেম নয়, এক্কেবারে বিয়ের পিঁড়িতেই বসিয়ে ছাড়বে! পাকিস্তানি ক্রিকেটার নাসীম শাহ বিয়ের প্রস্তাব দিয়েছেন তাকে এমনটিও শোনা যাচ্ছে।

সম্প্রতি এক সাংবাদ সম্মেলনে ঊর্বশীর বিষয়ে প্রশ্ন করা হলে নাসীম বলেন, ‘আমি কোনো কথা বললেই সেটাকে ভাইরাল করবে। এটুকুই বলি যে, পাত্রী যদি তৈরি থাকে, আমি এখনই বিয়ে করতে রাজি আছি।’

এছাড়া নাসিমের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে প্রেমের জল্পনা উস্কে দিয়েছিলেন ঊর্বশী এমনটিও অনেকে মনে করছেন। নাসীম অবশ্য তখন বলেছিলেন, ‘কে উর্বশী? আমি চিনিই না! আমি শুধু খেলায় মন দিতে চাই। আমার মধ্যে কোনো বিশেষত্ব আছে বলেও মনে করি না। সবাইকে ধন্যবাদ দিতে চাই, যারা এসে খেলা দেখেন।’

তবে নাসীমকে তার পরিচিতরা বেশকিছু ভিডিও পাঠিয়েছিলেন, তবু নাকি চিনতে পারেননি তিনি ঊর্বশীকে। এরপর খেলা ঘুরে যায়। ঊর্বশীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন প্রায় থিতিয়ে গিয়েছিল। তাই নাসিমের এমন প্রস্তাবে ভিন্ন কিছুর ইঙ্গিত খুঁজে বেড়াচ্ছেন নেটিজেনরা।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ