রবিবার, জুন ২৩, ২০২৪
spot_img

ম্যাচ হারার পর বায়েনাকে ঘুষি রিয়াল তারকার

ভিয়ারিয়ালের বিপক্ষে নিজেদের মাঠে হেরে গেছে রিয়াল মাদ্রিদ। এই হারে লিগ শিরোপা ধরে রাখার স্বপ্ন একপ্রকার শেষ হয়ে গেছে বর্তমান চ্যাম্পিয়নদের। হতাশার এই ম্যাচ শেষে মাদ্রিদ তারকা ফেদে ভালভার্দের বিরুদ্ধে উঠেছে মারাত্মক অভিযোগ।

ভিয়ারিয়ালের বিপক্ষে ৩-২ গোলে হারার পর ভিন্ন কারণে আলোচনায় রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার ফেদে ভালভার্দের নাম। রিয়াল মাদ্রিদ মিডফিল্ডারের বিরুদ্ধে স্টেডিয়ামের বাস পার্কিং এরিয়ায় ভিয়ারিয়ালের উইঙ্গার অ্যালেক্স বায়েনাকে ঘুষি মারার অভিযোগ উঠেছে, যা নিয়ে সরগরম স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো।

স্প্যানিশ সংবাদমাধ্যম এল চিরিঙ্গুইতো সর্বপ্রথম ভালভার্দের বিরুদ্ধে এই অভিযোগের খবর প্রকাশ্যে আনে। মার্কা পরবর্তী সময়ে বিষয়টি নিশ্চিত করে। তারা জানায়, কথা কাটাকাটির জেরে মাদ্রিদ তারকা বাস পার্কিং এরিয়ায় অপেক্ষায় ছিলেন এবং বায়েনা সামনে আসতেই তাকে ঘুষি মেরে বসেন।

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ঘটনার সূত্রপাত গত জানুয়ারিতে। কোপা দেল রে-র শেষ ষোলোর ম্যাচে ভিয়ারিয়ালের মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ। সে ম্যাচেরই একপর্যায়ে ভালভার্দেকে লাথি মারেন বায়েনা। শুধু লাথি মেরেই ক্ষান্ত থাকেননি এই স্প্যানিশ, লাথি মারার পর ভালভার্দের উদ্দেশে বলেন, ‘কাঁদো, তোমার সন্তান আর জন্ম নেবে না।’ ভালভার্দে ও তার স্ত্রী মিনো বনিনোকে উদ্দেশ্য করে এসব বলেছিলেন বায়েনা।

সে সময় অনাগত সন্তানকে নিয়ে শঙ্কায় দিন কাটাচ্ছিলেন ভালভার্দে দম্পতি। গর্ভে থাকা ভালভার্দের সেই সন্তান নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছিল। পরে অবশ্য সে শঙ্কা কেটে গেছে।

ভালভার্দে বায়েনার সে কথা মোটেই ভুলে যাননি। এর ওপর গতকাল ম্যাচে বায়েনা ফের কাছাকাছি ধরনের কোনো কথা বলে ভালভার্দেকে খেপিয়ে দেন। মাঠে নিজেকে নিয়ন্ত্রণে রাখলেও প্রতিশোধ নিয়েছেন পরে। অন্তত তেমনটাই দাবি ভিয়ারিয়ালের।

ঘুষি খেয়ে বায়েনা ভালভার্দের বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় গেছেন, শোনা যাচ্ছে এমনও। ভিয়ারিয়ালের কাছেও নাকি আছে ঘুষি মারার প্রমাণ।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কাকে ভালভার্দের ঘনিষ্ঠ একজন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। কোন পরিস্থিতির পরিপ্রেক্ষিতে এমনটা হয়েছে তা-ও জানিয়েছেন। তিনি বলেন, ‘ফেদের (ভালভার্দে) সঙ্গে কারো কোনো শত্রুতা নেই। এটি আগে থেকে চলে আসা এক সমস্যার কারণে হয়েছে।’ তবে বায়েনা ভালভার্দেকে তার সন্তান নিয়ে অমন মন্তব্য করার বিষয়টি অস্বীকার করেছেন।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ