সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img

মানিকছড়িতে ৮লাখ টাকার ভারতীয় শাড়ি জব্দ, আটক দুই

সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে ভারতীয় শাড়ি চট্টগ্রাম বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় মানিকছড়ি ইউনিয়নের মহামুনি নামক স্থানে চেকপোষ্ট বসিয়ে মোঃ নাছির (২৮) মেসবা উদ্দিন ইমন(২১) কে ভারতীয় শাড়ি ও একটি সবুজ রংয়ের রেজিঃ বিহীন সিএনজি চালিত ট্যাক্সি সহ আটক করেছে থানা পুলিশ।

শুত্রুবার (২মে ২০২৩ইং) সকালের দিকে গোপন সংবাদের ভিত্তিতে মানিকছড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) আশিকুল ইসলাম এর নেতৃত্বে ফোর্সসহ সহ অবৈধ ভারতীয় শাড়ি শুল্ক কর ফাঁকি দিয়ে চট্টগ্রামে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় মানিকছড়ি থানাধীন ১নং মানিকছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ মানিকছড়ি কাঁচাবাজার সংলগ্ন লতিব মেম্বারের কাপড়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর থেকে মোঃ নাছির (২৮), মেসবা উদ্দিন ইমন(২১)কে আটক করা হয়েছে।

উদ্ধারকৃত ১৩৭ পিস ভারতীয় শাড়ি, যাহার অনুমানিক মূল্যে ৮,১৫,০০০/- টাকা এবং একটি সবুজ রংয়ের রেজিঃ বিহীন সিএনজি চালিত ট্যাক্সি।

গ্রেফতারকৃত আসামী মোঃ নাছির (২৮) মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়নের বড় ডলু মুসলিম পাড়া এলাকার আবুল হাশেম,এর ছেলে। মেসবাউদ্দিন ইমন(২১) মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়নের বড় ডলু মুসলিম পাড়া এলাকার মোঃ জয়নাল আবেদীন এর ছেলে।

মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:আনচারুল করিম জানান, গ আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হইয়াছে। বিধি মোতাবেক যথাসময়ে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ