বুধবার, জুলাই ১৭, ২০২৪
spot_img

ভারত-যুক্তরাষ্ট্রের সম্ভাব্য একাদশ

ডেস্ক রিপোর্ট

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে ডি গ্রুপে দারুণ পারফরম্যান্স করছে ভারত-যুক্তরাষ্ট্র। দুই দল নিজেদের প্রথম দুই খেলায় টানা জয়ে সুপার এইট নিশ্চিত করার পথেই রয়েছে।

আজ গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত-যুক্তরাষ্ট্র। এই ম্যাচে যারা জিতবে তারা সরাসরি সুপার এইটে চলে যাবে।

বুধবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় খেলাটি শুরু হবে। নাসাউ ক্রিকেট স্টেডিয়ামের এই মাঠেই সবশেষ ম্যাচে চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানকে পরাজিত করে ভারত।

ভারত-যুক্তরাষ্ট্র অতীতে কখনো কোনো ম্যাচে মুখোমুখি হয়নি। আজ প্রথমবার দেখা হচ্ছে দুই দলের। শক্তিমত্তা, টিম ব্যালেন্স এবং অভিজ্ঞতার দিক থেকে যুক্তরাষ্ট্রের চেয়ে যোজন যোজন ব্যবধানে এগিয়ে ভারত।

নিউইয়র্কের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে ১২ জুন বুধবার বৃষ্টির ন্যূনতম সম্ভাবনা নেই। আর্দ্রতার মাত্রা ৫০ শতাংশ। ম্যাচের সময় তাপমাত্রা ২৪-২৬ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে।

খেলাটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের নাগরিক টিভি ও স্টার স্পোর্টস নেটওয়ার্ক।

ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, সাঞ্জু স্যামসন, শুভম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং, জসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

যুক্তরাষ্ট্রের সম্ভাব্য একাদশ: স্টিভেন টেলর, মোনাঙ্ক প্যাটেল (অধিনায়ক), অ্যান্ড্রিস গাউস, অ্যারন জোন্স, নীতিশ কুমার, কোরি অ্যান্ডারসন, হরমিত সিং, জসদীপ সিং, নস্টুশ কেনজিগে, সৌরভ নেত্রাভালকার ও আলী খান।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ