বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

নাটোরের বনপাড়া পৌরসভায় সাড়ে ৩৯ কোটি টাকার বাজেট ঘোষণা

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভায় ২০২৩-২০২৪ অর্থবছরের জন্য ৩৯ কোটি ৩৬ লাখ ৯১ হাজার ১১ টাকার বাজেট পেশ করা হয়েছে। সোমবার দুপুরে পৌর সভাকক্ষে মেয়র কেএম জাকির হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে পৌর নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম ভুঁইয়া এ বাজেট পেশ করেন।

বাজেটে রাজস্ব খাতে ৫ কোটি ৫০ লাখ ১২ হাজার ৭০৩ টাকা আয় ও ৪ কোটি ৭৬ লাখ ৭৩ হাজার ৫৭৪ টাকা ব্যয় ধরা হয়েছে। উন্নয়ন খাতে ৩৩ কোটি ৮৬ লাখ ৭৮ হাজার ৩০৮ টাকা আয় ও ৩৩ কোটি ৮৩ লাখ ৯ হাজার ২০০ টাকা ব্যয় ধরা হয়েছে। এতে মোট উদ্বৃত্ত ধরা হয়েছে ৭৭ লাখ ৮ হাজার ২৩৭ টাকা।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, পৌর নির্বাহী প্রকৌশলী আতাউর রহমান, হিসাবরক্ষণ কর্মকর্তা দেলোয়ার হোসেন, হিসাবরক্ষক মামুনুর রশীদ সহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা, কাউন্সিলর, সাংবাদিক ও সুধী সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

বাজেটে বিভিন্ন উন্নয়নমূলক কাজের পাশাপাশি বিশুদ্ধ পানি সরবরাহ, ড্রেনেজ ব্যবস্থা, মার্কেট নির্মাণ, দুর্যোগ মোকাবেলা ও দুস্থ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নকল্পে বিশেষ বরাদ্দ রাখা হয়েছে।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ