বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

ডিপজলের কাছ থেকে জন্মদিনের অবাক করা উপহার পেলেন নিপুণ!

ডেস্ক রিপোর্ট

নিপুণকে জন্মদিনের উপহার দিলেন ডিপজল! কি চমকে গেলেন? অবশ্য চমকানোরই কথা কারণ তাদের মধ্যকার সম্পর্কের হিসেব নিকেশ সবারই জানা। এর মধ্যে আবার উপহার? হ্যাঁ, চিত্রনায়িকা নিপুণ তার জন্মদিন উপলক্ষে তেমনটাই বললেন।

চিত্রনায়িকা নিপুণ আক্তারের আজ রোববার (৯ জুন) জন্মদিন। ৪১তম জন্মদিনে ভক্ত ও সহকর্মীদের ভালোবাসা-শুভেচ্ছাবার্তা পেয়েছেন নিপুণ।

সবই ঠিকঠাক ছিল কিন্তু চমকানোর ঘটনাটি ঘটে যখন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ডিপজলের একটি সংবাদের ব্যানার প্রকাশ করেন। যেই সংবাদের শিরোনাম ছিল- ‘হিন্দি সিনেমা আমদানির পক্ষে একমত ডিপজল’।

মূলত নিজের জন্মদিনে ডিপজলের কাছ থেকে এটাই গিফট হিসেবে দেখছেন নিপুণ। কারণ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে থাকাকালীন, দেশে হিন্দি সিনেমা আমদানির পক্ষে ছিলেন এই নায়িকা। যার কঠোর বিরোধীতা করেছিলেন ডিপজল।

তবে এতোদিন ধরে বিরোধীতা করে আসলেও এখন নিজের সেই অবস্থান থেকে সরে এসেছেন অভিনেতা। সম্প্রতি এক অনুষ্ঠানে ডিপজল বলেন, আমি সবসময় আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির কথা ভাবি। কিন্তু হলতো বাঁচাতে হবে। ভালো মানের বাংলা সিনেমা আমদানি করা হোক।’

ডিপজল আরও বলেন, নিজেদের ভালো মানের সিনেমা নির্মাণের কোনো বিকল্প নেই। তবে হল বাঁচাতে হিন্দি সিনেমা এলেও অসুবিধা নেই।

ডিপজলের সেই খবরের লিঙ্ক নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করে নিপুণ লিখেছেন, ‘আমার জন্মদিনের গিফট। আমি যখন সেক্রেটারি ছিলাম তখন হিন্দি সিনেমার প্রস্তাব করেছিলাম হলগুলো বাঁচানোর জন্য।’

তবে এখন ডিপজলের এমন সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা। কারণ একজন সাধারণ সম্পাদকের কথা কাজের এমন অমিল গ্রহণযোগ্য নয় বলছেন ভক্ত দর্শকেরা।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ