বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

সিঁধ কেটে চুরি করা হয় শিশুটিকে!

ডেস্ক রিপোর্ট

কিশোরগঞ্জের তাড়াইলে বসত ঘরের সিঁধ কেটে ঘুমন্ত অবস্থায় তিন মাস বয়সী এক শিশুকে চুরি করা হয়েছে। শনিবার (৮ জুন) রাতে উপজেলার তালডাঙ্গা শাহবাগ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বুকের মানিক হারিয়ে আর্তনাদ করছেন শিশুটির মা।

জানা গেছে, তিন মাস বয়সী শিশু জুনায়েদকে নিয়ে ঘুমিয়ে ছিলেন গৃহবধূ নাজমিন আক্তার। শেষ রাতে ঘুম ভেঙ্গে দেখতে পান সন্তান পাশে নেই। পড়ে আছে খালি বিছানা। ঘরের টিনের বেড়ার নিচে সিঁধ কাটা দেখা যায়। এরপর থেকেই থামছেনা তারা কান্না। এ সময় শিশুটির বাবা সাজ্জাদ হোসেন বাড়িতে ছিলেন না।

শিশু চুরির এমন ঘটনায় পরিবারসহ এলাকায় নেমে আসে শোকের ছায়া। স্তব্ধ হয়ে পড়েছে স্বজন ও এলাকার মানুষ।

জানা যায়, শিশু জুনায়েদের বাবা সাজ্জাদ হোসেনের বাড়ি চট্টগ্রামে। তিনি ঢাকায় ব্যবসা করেন। তবে শিশু জুনায়েদের জন্মের কিছুদিন আগ থেকে তাড়াইল উপজেলার তালডাঙ্গা এলাকায় বাবার বাড়িতে বসবাস করেন নাজনীন আক্তার।

নাজনীন আক্তার বলেন জানান, শনিবার রাত দুইটা পর্যন্ত তিনি সজাগ ছিলেন। শিশু জুনায়েদ অসুস্থ থাকায় ঘুমাচ্ছি লোনা। কয়েকবার মোবাইল ফোনে স্বামীর সঙ্গে কথাও হয় তার। দুই ঘন্টা পর ঘুম ভাঙলে দেখতে পান চুরি হয়ে গেছে তার সন্তান। এরপর থেকেই কান্না থামছেনা সন্তান হারা এই মায়ের।

খবর পেয়ে শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে তাড়াইল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ।

যে করেই হোক চুরি হওয়া শিশু জুনায়েদকে উদ্ধার ও ঘটনায় জড়িতদের ধরে আইনের আওতায় আনা হবে বলে জানান পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ