বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

শিক্ষার উন্নয়ন সরকার অগ্রাধিকার দিচ্ছে: মমিন মন্ডল এমপি

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের উপহার দিয়েছেন মানচিত্র পতাকা এবং একটি দেশ। বঙ্গবন্ধুর সেই বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে শিক্ষার ওপর গুরুত্ব দিচ্ছে শেখ হাসিনা সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল ২০৪১ বাস্তবায়ন করতে গরিব দুঃখী মানুষকে এগিয়ে নিতে হবে। পাশাপাশি আমাদের শিক্ষা ও দক্ষতা অর্জন করতে হবে।

শনিবার বিকালে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার শাইলদাইড় ক্ষিদ্র গোপরেখী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ধুলবওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন বর্তমান সরকারের বিভিন্ন কার্যকর উদ্যোগের ফলে বিগত বছরগুলোতে দেশের শিক্ষাখাতে সংখ্যাগত দিক দিয়ে প্রসার ঘটেছে। দেশের বিশাল সংখ্যক তরুণ সমাজকে শিক্ষার আওতায় নিয়ে আসতে সংখ্যাগত প্রসারের এ উদ্যোগ ছিল অপরিহার্য। তবে শিক্ষার মানোন্নয়নকেই এখন সরকার সবচেয়ে অগ্রাধিকার দিচ্ছে।

এ সময়  উপজেলা প্রথমিক শিক্ষা অফিসার ফজলুর রহমানের সভাপতিত্বে বেলকুচি থানার অফিসার ইনর্চাজ খায়রুল বাশার, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, উপজেলা প্রকৌশলী বেরহান উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন সাধারণ সম্পাদক এমরান হোসেন জুয়েল, ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানসহ দলীয় নেতা-কর্মী।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ