শনিবার, জুন ১৫, ২০২৪
spot_img

অর্থ প্রতারণার অভিযোগে কী বললেন অভিনেত্রী শ্রাবন্তী

শ্রাবন্তী নামেই যেন পরিচিতি শতভাগ আর পরের নামটা ‘চট্টোপাধ্যায়’ তেমন একটা যায় না কারো সাথেই। তাই বিবাদে নয় বিষন্নতায়ও নয় সকল সময় এই প্রথম নামটিকে নিয়েই সকল আলোচনা ও সমালোচনার ঝড় মিডিয়া পল্লীতে।

তার কথায় বলছি যার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। তবে এবার তার বৈবাহিক জীবন নিয়ে নয়, নিজের সাধের জিম নিয়ে বিপাকে পড়েছেন অভিনেত্রী। আর সেটা নিয়েই তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে অর্থ প্রতারণার। বলছি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথা।

সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়, বছর দুয়েক আগে মধ্যগ্রামের এক শপিংমলে পার্টনারশিপে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। সেই জিম নিয়েই শুরু হয় গণ্ডগোল। যা গড়িয়েছে থানা পর্যন্ত।

শ্রাবন্তীর বিরুদ্ধে অভিযোগ, হাজার হাজার টাকা দিয়ে ওই জিমে ভর্তি হলেও এখন নাকি সেই জিমে ঝুলছে তালা। এমনকি সম্প্রতি এই জিমের তরফ থেকে বিজ্ঞাপনও দেয়া হয়। যেখানে বলা হয়ে, বছরে ১৮ হাজার টাকার জায়গায় যদি একবারে সাড়ে সাত হাজার টাকা দেওয়া হয় তবে জিমে ভর্তি নেয়া হবে। এই অফার পেয়ে অনেকেই জিমে ভর্তি হন।

অভিযোগকারীরা থানায় জানিয়েছে, ভর্তি হওয়ার পরেই নাকি তাদের বলা হয়েছিল চার হাজার টাকার বিনিময়ে ব্যক্তিগত ট্রেনার রাখতে হবে। তারপরেই দোল উৎসবের জন্য জিম বন্ধ হয়, এরপর এখনও আর খোলেনি। অভিযোগকারীরা থানায় অভিযোগপত্র জমা দিয়ে টাকা ফেরতের দাবিও করেছেন।

এ নিয়ে শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘প্রায় ছয় মাস ধরে এই জিমের সঙ্গে যোগাযোগ নেই আমার। কাজ নিয়ে খুবই ব্যস্ত। তবে যারা নাম নথিভুক্ত করেছেন তারা নিশ্চয়ই সময় মতো সবকিছু পেয়ে যাবেন। নিশ্চয়ই কোনো কারণ আছে। তার জন্যই জিমটা বন্ধ করা হয়েছে। আমি এতটাই আমার কাজ নিয়ে ব্যস্ত যে, ওদিকে সময় দিতে পারছি না।’

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ