শুক্রবার, জুন ১৪, ২০২৪
spot_img

বেলকুচিতে হত্যা মামলার ৪ আসামী আটক 

সিরাজগঞ্জের বেলকুচিতে সাইফুল ইসলামকে হত্যার দায়ে মামলার প্রধান আসামী ভাতিজা মনিরুল ইসলামসহ এজাহার ভুক্ত ৪ আসামীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বেলকুচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন।

গ্রেফতারকৃতরা হলেন, শালদাইড় গ্রামের আবু সাইদের ছেলে ভাতিজা মনিরুল ইসলাম (৩৫), কেসি শালদাইড় গ্রামের মনিরুলের মামা জয়ান উদ্দিন (৫৫) ও তার দুই ছেলে আনিসুর রহমান (৩২) এবং মোবারক হোসেন (২০)।

বেলকুচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শালদাইড় গ্রামের সাইফুল ইসলামের  ভাতিজা মনিরুল ইসলাম ও তার সহযোগীদের আঘাতে সাইফুল ইসলাম নিহত হন। এঘটনায় নিহতের স্ত্রী জোসনা খাতুন বাদী হয়ে মনিরুলকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে আমরা অভিযান চালিয়ে হত্যাকান্ডের প্রধান আসামি মনিরুল ইসলামসহ ৪ জনকে গ্রেফতার করেছি। সকালে আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, গোবর ভাঙ্গাকে কেন্দ্র করে চাচা সাইফুল ইসলাম ও ভাতিজা মনিরুল ইসলামের মধ্যে বাক বিতন্ডায় জড়িয়ে পরে। এরই রেশ ধরে  ভাতিজা মনিরুল ইসলাম তার মামা জয়ান ও সহযোগীরা সাইফুল ইসলামকে লাঠি দিয়ে আঘাত করে গুরুতর ভাবে আহত করে ফেলে রেখে যায়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে অবস্থার বেগতিক হওয়ায় পরবর্তীতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ