শনিবার, জুন ১৫, ২০২৪
spot_img

খাগড়াছড়িতে বিজিবি,র অভিযানে ২৭লাখ টাকার অবৈধ পণ্য আটক

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা ভারতীয় সীমান্ত দিয়ে সরকা‌রি রাজস্ব ফাঁকি দি‌য়ে চোরাই প‌থে আসা বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় শাড়ী ও থ্রিপিচ আটক ক‌রে‌ছে খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) পলাশপুর জোন।

বুধবার ( ২৭ এপ্রিল ২০২৩ইং ) গ‌ভীর রা‌তে গোপন তথ্যের ভিত্তিতে খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি)পলাশপুর জোনের আওতায় চালিতা ছড়া বিওপি’র কমান্ডার না. সুবে. মো. রমজান আলী, নেতৃত্বে ১০ জনের একটি বিশেষ টহল দল মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড এর পশ্চিম চালিতা ছড়া নামক স্থানে মালিকবিহীন অবস্থায় ১৫ বস্তা ভারতীয় মালামাল আটক করা হয়।

খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) পলাশপুর জোন সূত্রে জানান, আটককৃত ভারতীয় মালামাল এর ম‌ধ্যে রয়ে‌ছে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৭১টি শাড়ী এবং ৩২৪টি থ্রিপিচ । যার বর্তমান বাজার মূল্যে ২৭ লাখ টাকা।

খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি), পলাশপুর জোন অধিনায়ক লে. কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, ইঞ্জিনিয়ার্স জানান, বিজিবি কর্তৃক আটককৃত শাড়ী এবং থ্রিপিচগুলো অমোচনীয় কালি দ্বারা “ত্রাণ কাজে ব্যবহৃত, বিক্রয়ের জন্য নহে” সীল ব্যবহার করে সীতাকুন্ড কাস্টমস অফিসের মাধ্যমে যথাযথ কার্যক্রম গ্রহণ প্রক্রিয়াধীন রয়ে‌ছে।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ