শনিবার, জুন ১৫, ২০২৪
spot_img

মির্জানগরেই চিরনিদ্রায় শায়িত হলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী আর নেই। গত মঙ্গলবার রাত ১১টার দিকে তিনি মারা যান। আজ শুক্রবার জুমার নামাজের পর দুপুর আড়াইটার দিকে পিএইচএ মাঠে তার জানাজা হয়। পরে বিকেল ৩টার দিকে গণস্বাস্থ্য কেন্দ্রের সূচনা ভবনের সামনে তাকে দাফন করা হয়। এ সময় তার প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও স্বজনরা তাকে বিদায় জানান।

এর আগে মির্জানগরের গণস্বাস্থ্য কেন্দ্রে ডা. জাফরুল্লাহ চৌধুরীকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের সকাল সাড়ে ১০টার দিকে পিএইচএ মাঠে তার লাশবাহী গাড়িটি রাখা হয়। পরে সেখানে গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারী, সাভারের রাজনৈতিক নেতাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ফুল দিয়ে তাকে শ্রদ্ধা নিবেদন করেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী গত মঙ্গলবার রাত ১১টার দিকে রাজধানীর ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল ৮২ বছর।

ডা. জাফরুল্লাহ চৌধুরী অনেক দিন ধরেই কিডনি জটিলতায় ভুগছিলেন। গুরুতর অসুস্থ অবস্থায় গত ৫ এপ্রিল গণস্বাস্থ্য নগর হাসপাতালে তাকে ভর্তি করা হলে গত রোববার তার চিকিৎসায় ডা. মামুন মোস্তাফীকে প্রধান সমন্বয়কারী করে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত সোমবার সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ